শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কমলগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জে আলতা মিয়া (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৫ এপ্রিল) রাত ১০ টার দিকে এ ঘতনা ঘটে।

স্থানীয়রা জানান, এসময় কমলগঞ্জের মির্তিঙ্গা খেয়াঘাট খেলার মাঠের পাশের নির্জন স্থানে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে পালিয়ে যায়। স্থানীয় দুই যুবক আলতা মিয়াকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার পরিবারের লোকজনকে জানালে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত আলতা মিয়া রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com